আর্কাইভ কনভাটার ঢাকা, রবিবার, মে ১২, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Logo

Inauguration of sports competition

রাজশাহী সরকারি মহিলা কলেজে সপ্তাহব্যাপী ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন

Bijoy Bangla

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২১ জানুয়ারী, ২০২৪, ০৫:৫৯ এএম

রাজশাহী সরকারি মহিলা কলেজে সপ্তাহব্যাপী ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন
সপ্তাহব্যাপী “বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন অনুষ্ঠানে বক্তব্য রাখছেন অধ্যক্ষ প্রফেসর ড. জুবাইদা আয়েশা সিদ্দীকা।

রাজশাহী সরকারি মহিলা কলেজ, রাজশাহী-এর আয়োজনে  আজ রবিবার সকাল ৯ টায় কলেজ প্রাঙ্গণে উৎসবমুখর পরিবেশে সপ্তাহব্যাপী “বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ২০২৪”-এর শুভ উদ্বোধন করেন অত্র কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. জুবাইদা আয়েশা সিদ্দীকা।


এসময় উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কলেজের উপাধ্যক্ষ প্রফেসর ড. নাজনীন সুলতানা, এডুকেশন ক্যাডার্স কাউন্সিলের সম্পাদক ও বার্ষিক ক্রীড়া কমিটির আহ্বায়ক মোঃ তোফাজ্জল হোসেন মোল্লা এবং বিভিন্ন বিভাগের শিক্ষকবৃন্দ।


সপ্তাহব্যাপী আন্তঃক্রীড়া ও বহিঃক্রীড়া-এর  মোট ২০টি ইভেন্টে খেলাগুলো অনুষ্ঠিত হবে। ইভেন্টগুলোর মধ্যে আজ রবিবার ৬টি ইভেন্টের খেলা অনুষ্ঠিত হয়। যে ৬টি ইভেন্টের খেলা অনুষ্ঠিত হয়েছে সেগুলো হলো- দৌড় (১০০ মিটার) একাদশ ও দ্বাদশ, লৌহ গোলক নিক্ষেপ, দৌড় (১০০ মিটার) অনার্স ও মাস্টার্স, বর্শা নিক্ষেপ, ক্যারাম (একক) ও ক্যারাম (দ্বৈত)।


অধ্যক্ষ  প্রফেসর ড. জুবাইদা আয়েশা সিদ্দীকা আশাবাদ ব্যক্ত করে বলেন, সুস্থ দেহে সুন্দর মন, তবেই নিশ্চিত হবে টেকসই এবং সমৃদ্ধ শিক্ষাঙ্গণ। তিনি রাজশাহী সরকারি মহিলা কলেজ, রাজশাহী’র এই সময়োচিত আয়োজনের ধারাবাহিকতা অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন।


google.com, pub-6631631227104834, DIRECT, f08c47fec0942fa0