আর্কাইভ কনভাটার ঢাকা, সোমবার, মে ১৩, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Logo

football

আবাহনী ও মোহামেডানের ড্রয়ে এগিয়ে গেল কিংস

Bijoy Bangla

অনলাইন ডেস্ক:

প্রকাশিত: ২৭ এপ্রিল, ২০২৪, ১০:৫১ এএম

আবাহনী ও মোহামেডানের ড্রয়ে এগিয়ে গেল কিংস
.....সংগৃহীত ছবি

বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লিগে আজ ছিল তিন ম্যাচ। কিংস অ্যারেনায় বসুন্ধরা কিংস ২-০ গোলে শেখ জামাল ধানমন্ডি ক্লাবকে, ময়মনসিংহে রফিকউদ্দিন ভূঁইয়া স্টেডিয়ামে মোহামেডান গোলশূন্য ড্র করেছে পুলিশের বিপক্ষে আর রাজশাহীতে ব্রাদার্স ইউনিয়ন ০-৫ গোলে হেরেছে চট্টগ্রাম আবাহনীর কাছে। 

প্রিমিয়ার ফুটবল লিগে এখন পর্যন্ত অপরাজিত দল ঢাকা মোহামেডান। টেবিলের শীর্ষে থাকা বসুন্ধরা কিংসের চেয়ে পাচ পয়েন্ট পিছিয়ে ছিল সাদা-কালোরা। আজকের ড্রয়ে কিংস মোহামেডানের চেয়ে সাত পয়েন্ট এগিয়ে গেল। অন্য দিকে মোহামেডান চিরপ্রতিদ্বন্দ্বী আবাহনীর চেয়ে এগিয়ে ছিল চার পয়েন্ট। সেটাও কমে দাড়িয়েছে এখন মাত্র দুইয়ে। ১৩ ম্যাচে কিংস, মোহামেডান ও আবাহনীর পয়েন্ট যথাক্রমে ৩৪,২৭ ও ২৫।

 লিগের প্রথম পর্বে মোহামেডান ৩-২ গোলে পুলিশকে হারিয়েছিল। আজ আর হারাতে পারেনি। দুই দলই গোলের অসংখ্য সুযোগ সৃষ্টি করেও গোল করতে পারেনি। তাই এক পয়েন্ট নিয়ে খুশি থাকতে হয়েছে। আবাহনী ও মোহামেডানের পর ১৮ পয়েন্ট নিয়ে চতুর্থস্থানে রয়েছে পুলিশ। 

দেশের অন্যতম ঐতিহ্যবাহী দল ব্রাদার্স ইউনিয়নের বড় হার অব্যাহত রয়েছে। আগের ম্যাচে মোহামেডান ৮ গোল দিয়েছিল ব্রাদার্সকে। আজ প্রায় সমমানের চট্টগ্রাম আবাহনীও ৫ গোল দিয়েছে। রাজশাহীর মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে চট্টগ্রামের নাইজেরিয়ান পল সিউন দুটি এবং আরেক নাইজেরিয়ান ওজোকিউ ডেভিড, রিয়াজ উদ্দিন ও নাসির উদ্দিন একটি করে গোল করেন। এই জয়ে ১৩ ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে পঞ্চমস্থানে চট্টলার দলটি। সমান ম্যাচে মাত্র তিন পয়েন্ট নিয়ে তলানীতেই থাকল ব্রাদার্স।

কিংস অ্যারেনায় ফ্লাডলাইট থাকায় বসুন্ধরা কিংস ও শেখ জামাল ম্যাচটি শুরু হয়েছে পড়ন্ত বিকেলে। কিংসের ব্রাজিলিয়ান ফরোয়ার্ড ডরিয়েলটন গোমেজ একাই জোড়া গোল করেন। 


google.com, pub-6631631227104834, DIRECT, f08c47fec0942fa0