আর্কাইভ কনভাটার ঢাকা, সোমবার, মে ২০, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
Logo

the fire

কাঁচা বাজারে অগ্নিকাণ্ডে ২০ লাখ টাকার সম্পদের ক্ষতি

Bijoy Bangla

অনলাইন ডেস্ক:

প্রকাশিত: ০৪ ফেব্রুয়ারী, ২০২৪, ০৭:১৪ পিএম

কাঁচা বাজারে অগ্নিকাণ্ডে ২০ লাখ টাকার সম্পদের ক্ষতি
ভোর বাজারে অগ্নিকাণ্ডে ২০ লাখ টাকার সম্পদের ক্ষতি

ফেনীর সোনাগাজী নবাবপুর ইউনিয়নের ভোর বাজারের কাঁচা বাজারে অগ্নিকাণ্ডে সাতটি দোকান পুড়ে গেছে। এতে ব্যবসায়ীদের প্রায় ২০ লাখ টাকার সম্পদের ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন ক্ষতিগ্রস্তরা।

রোববার (৪ ফেব্রুয়ারি) ভোরে বিদ্যুতের শট সার্কিট থেকে অগ্নিপাতের সূত্রপাত হয় বলে প্রাথমিক ভাবে জানিয়েছে ফায়ার সার্ভিস।

ফায়ার সার্ভিস ও ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী সূত্রে জানা গেছে, ভোর রাতে আবুল কালামের মুদি দোকান থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়ে মুহুর্তের মধ্যে মনির উদ্দিনের মুদি দোকান, সাইফুল ইসলামের মুরগির দোকান, আলা উদ্দিনের শাক সবজির দোকান, সোহাগ মিয়ার শুটকির দোকান ও শরিফুল ইসলামের মুদি দোকানে আগুন ছড়িয়ে পড়ে। স্থানীয়রা ফার্য়ার সাভির্সকে খবর দিলে তারা দীর্ঘ এক ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আসে। ততক্ষণে দোকানগুলোর অধিকাংশ মালামাল পুড়ে ছাই হয়ে যায়।

নবাবপুর ইউনিয়নের চেয়ারম্যান জহিরুল ইসলাম জানান, অগ্নিকাণ্ডে অনেক ব্যবসায়ী ক্ষতিগ্রস্থ হয়েছেন। তাদের হাহাকার দেখে খারাপ লেগেছে। অনেকে কিছুই উদ্ধার করতে পারেনি। ইউনিয়ন পরিষদ থেকে ক্ষতিগ্রস্তদের সাধ্য অনুযায়ী সহায়তা করা হবে।

সোনাগাজী ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার জামিল আহাম্মদ জানান, বাজারে প্রচুর দোকান, ভয়াবহ অগ্নিকাণ্ড ঘটে। আমরা দ্রুত ব্যবস্থা না নিলে ব্যবসায়ীদের ক্ষয়ক্ষতি আরও বেড়ে যেত।

google.com, pub-6631631227104834, DIRECT, f08c47fec0942fa0