আর্কাইভ কনভাটার ঢাকা, মঙ্গলবার, জুন ২১০, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
Logo

Upazila Parishad election

নিয়ামতপুরে নবীন নেতৃত্বে ভরসা ভোটারদের

Bijoy Bangla

নওগাঁ প্রতিনিধি:

প্রকাশিত: ২৭ মে, ২০২৪, ০৩:৪৪ পিএম

নিয়ামতপুরে নবীন নেতৃত্বে ভরসা ভোটারদের
নিয়ামতপুরে নবীন নেতৃত্বে ভরসা ভোটারদের

প্রার্থীতা বাতিল হয়ে গিয়েছিল।  কিন্তু দমে যাননি তিনি। আপিল করে ফিরে পান প্রার্থীতা। আবার আসেন ভোটের মাঠে। প্রতীক বরাদ্দ পেয়ে ছুটে যান জনগণের কাছে। দিন-রাত পরিশ্রম করে ঘুরেছেন  ভোটারদের দ্বারে দ্বারে  । ভোট চেয়েছেন। ভোটারাও তাঁকে নিরাশ করেননি।। বিপুল ভোটে জয়ী হয়েছেন তিনি।

নওগাঁর নিয়ামতপুর উপজেলা পরিষদ নির্বাচনের ২য় ধাপে গত ২১ মে ভোট অনুষ্ঠিত হয়।  এই নির্বাচনে চশমা প্রতীকে চমক দেখিয়ে ভাইস চেয়ারম্যান পদে তিনি জয়ের মালা পরেছেন।

তরুণ এই প্রার্থীর নাম রায়হান কবির রাজু।

তিনি নওগাঁ জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি, নিয়ামতপুর উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক  ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক।

খোঁজ নিয়ে জানা গেছে, এই উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে পাঁচজন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করেন। এই পাঁচজন প্রার্থীর মধ্যে বয়সে নবীন রায়হান কবির রাজু। 

ভোটের ফলাফলে দেখা গেছে , তিনি ৪১ হাজার ২৪১ ভোট পেয়েছেন।  তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী পান  ২৮ হাজার ৬৩৯ ভোট।  ১২ হাজর ৬০২ ভোটের ব্যবধানে এগিয়ে থেকে তিনি ভাইস চেয়ারম্যান নির্বাচিত হন।

রায়হান কবির রাজু বলেন, আমার প্রার্থীতা বাতিল হলেও আমি থেমে যায়নি।  আপিল করে প্রার্থীতা ফিরে পেয়েছি। আমার বিশ্বাস ছিল জনগণ আমাকে নির্বাচিত করবে। তাই হয়েছে।

তিনি আরও বলেন, জনগণ আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেছে। আমি জনগণের সুখে-দুঃখে  পাশে থাকতে চাই।  তাদের সহযোগিতা করতে চাই। কৃষি ও  শিক্ষার উন্নয়নে কাজ করতে চাই। উপজেলার অনগ্রসর জাতিগোষ্ঠীর উন্নয়নে কিছু করতে চাই। এছাড়াও তরুণ প্রজন্মের জন্য  বিশেষ কিছু করার পরিকল্পনা রয়েছে।

সবাইকে সঙ্গে নিয়ে  নিয়ামতপুর উপজেলাকে আরও সামনে দিকে এগিয়ে নিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন এই তরুণ ভাইস চেয়ারম্যান। 

google.com, pub-6631631227104834, DIRECT, f08c47fec0942fa0