আর্কাইভ কনভাটার ঢাকা, রবিবার, মে ১২, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Logo

Clash of two groups

রাজশাহীতে আ.লীগের দুই গ্রুপের সংঘর্ষ

Bijoy Bangla

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০৮ জানুয়ারী, ২০২৪, ০৬:৪৭ এএম

রাজশাহীতে আ.লীগের দুই গ্রুপের সংঘর্ষ
রাজশাহীতে আ.লীগের দুই গ্রুপের সংঘর্ষ

রাজশাহীর পবা উপজেলার পারিলায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে অন্তত ১০ জন আহত হয়েছে।

সোমবার (৯ জানুয়ারি) সকাল ৯টার দিকে পবার পারিলা বাজারে বর্তমান সাংসদ এবং নবনির্বাচিত সংসদ সদস্যের দুই গ্রুপের মধ্যে এই সংঘর্ষের ঘটনা ঘটেছে।

প্রতক্ষ্যদর্শী সুত্রে জানা যায়, গতকাল ভোট চলা অবস্থায় লাইনের ছবি উঠানোকে কেন্দ্র করে বর্তমান সাংসদ আয়েন উদ্দিনের ঘনিষ্টরা এ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য আসাদের সমর্থকদের উপর চড়াও হয়। একপর্যায়ে দুই গ্রুপ সংঘর্ষে জড়ায়।

এসময় পারিলা ইউনিয়ন জাতীয় শ্রমিকলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মেহেদী হাসান মুরাদ একহাতে রামদা আরেক হাতে পিস্তল নিয়ে ভয়ভীতি দেখানোর চেষ্টা করে এসময় আসাদ সমর্থকদের ধাওয়ায় পালিয়ে যায়। 

এরপর সোমবার সকালে আয়েন গ্রুপ আসাদের সমর্থকদের ধাওয়া দেয় এসময় বাজারে অবস্থিত তাদের কয়েকটি দোকান ও বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর করার অভিযোগ উঠেছে।

এদিকে ভোটের দিন এবং ভোটের পরের দিনের এই হামলায় দুই গ্রুপের প্রায় ১০ জন আহত হয়েছে। এরমধ্যে কয়েকজন রামেক হাসপাতালে ভর্তির খবর পাওয়া গেছে। বাকিরা প্রাথমিক চিকিৎসা নিচ্ছেন।

এবিষয়ে বেসরকারি ভাবে নির্বাচিত সংসদ সদস্য আসাদুজ্জামান আসাদ বলেন, আমি প্রশাসনকে বলেছি অপরাধী যেই হোক আইনের আওতায় আনার জন্য এবং আমি তাদের সাথে বসেছি এই ঘটনা আর বাড়বে না।

পবা থানার ওসি সোহরাওয়ার্দী জানান, আমাদের টিম সেখানে কাজ করছে, আমরা বিষয়টি খতিয়ে দেখছি। এখন পর্যন্ত কেউ গ্রেপ্তার হয়নি।

google.com, pub-6631631227104834, DIRECT, f08c47fec0942fa0