আর্কাইভ কনভাটার ঢাকা, রবিবার, সেপ্টেম্বর ২২, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ আশ্বিন ১৪৩১ বঙ্গাব্দ

The best teachers were selected

পবায় উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হলেন যারা

Bijoy Bangla

নিজস্ব প্রতিবেদক:

প্রকাশিত: ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ০৮:৩৫ পিএম

পবায় উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হলেন যারা

রাজশাহীর পবায় উপজেলা পর্যায়ে প্রাথমিক শিক্ষা পদক-২০২৪ উপলক্ষ্যে বিভিন্ন ক্যাটাগরীতে শ্রেষ্ঠ ব্যক্তি ও প্রতিষ্ঠান নির্বাচিত হয়েছে। উপজেলা পর্যায়ে প্রাথমিক শিক্ষা পদক-২০২৪ এ শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হয়েছেন সিন্দুরকুসুম্বী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মইদুল ইসলাম এবং শ্রেষ্ঠ প্রধান শিক্ষিকা নির্বাচিত হয়েছেন ভিমের ডাইং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোছা: সাবিনা ইয়াসমীন।

মোঃ মইদুল ইসলাম ৩৪তম বিসিএস নন ক্যাডার থেকে নিয়োগ প্রাপ্ত। এর আগে তিনি সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার করশালিকা সান্ন্যালপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছিলেন।  

প্রাথমিক শিক্ষা পদক ২০২৪ এ শ্রেষ্ঠ সহকারী শিক্ষক নির্বাচিত হয়েছেন দামকুড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক তোহা মো: ইয়াসিন সরকার এবং শ্রেষ্ঠ সহকারী শিক্ষিকা নির্বাচিত হয়েছেন কাপাসিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোসা: তোসলিমা খাতুন, শ্রেষ্ঠ কাব শিক্ষক নির্বাচিত হয়েছেন খিরসিন সরকারি প্র্রথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো: রায়হানুল ইসলাম এবং মুরালীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ও শ্রেষ্ঠ প্রাথমিক বিদ্যালয় নির্বাচিত হয়। এই বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাজনীন নাহার। 

এছাড়াও শ্রেষ্ঠ কর্মচারী উপজেলা শিক্ষা অফিসের অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক তৌহিদুল আলম ও উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ সহকারী উপজেলা শিক্ষা অফিসার মো: আলী হাসান নির্বাচিত হয়েছেন। পবা উপজেলায় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সংখ্যা ৮৩টি।

উপজেলা নির্বাহী অফিসার ও প্রাথমিক শিক্ষা পদক বাছাই কমিটি সভাপতি আবু সালেহ্ মোহাম্মদ হাসনাত বলেন, যাচাইবাছাই করে স্বচ্ছ ভাবে প্রাথমিক শিক্ষা পদক ২০২৪ এর প্রতিনিধি নির্বাচিত করা হয়েছে। আশাকরি তাঁরা শিক্ষার মানোন্নয়নে নানাবিধ উদ্যোগ গ্রহণের মাধ্যমে বিশেষ অবদান রাখবে।

google.com, pub-6631631227104834, DIRECT, f08c47fec0942fa0