আর্কাইভ কনভাটার ঢাকা, মঙ্গলবার, জুন ২১০, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
Logo

Asaduzzaman Asad

রাজশাহী এডিটরস ফোরাম নেতৃবৃন্দকে এমপি আসাদ ও আরটিজেএ’র অভিনন্দন

Bijoy Bangla

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২৭ ফেব্রুয়ারী, ২০২৪, ১১:৫০ পিএম

রাজশাহী এডিটরস ফোরাম নেতৃবৃন্দকে এমপি আসাদ ও আরটিজেএ’র অভিনন্দন
রাজশাহী-৩ আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান আসাদ।

রাজশাহী এডিটরস ফোরামের নবনির্বাচিত সভাপতি লিয়াকত আলী ও সাধারণ সম্পাদক আহসান হাবীব অপুসহ কমিটির সকল সদস্যকে অভিনন্দন জানিয়েছেন রাজশাহী-৩ আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান আসাদ। এক অভিনন্দন বার্তায় সংসদ সদস্য আসাদুজ্জামান আসাদ নতুন নেতৃত্বকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। সেই সাথে এই সংগঠনের সফলতা কামনা করেন তিনি। 

এদিকে, অপর এক শুভেচ্ছা বার্তায় রাজশাহী এডিটরস ফোরামের নবনির্বাচিত নেতৃবৃন্দকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে রাজশাহী টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েনের নেতৃবৃন্দ। সংগঠনের সভাপতি মেহেদি হাসান শ্যামল ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী অভিনন্দন জানিয়ে রাজশাহী এডিটরস ফোরামের সাফল্য প্রত্যাশা করেন। সংবাদিকদের মানোন্নয়নে এই সংগঠন আগামী দিনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলেও প্রত্যাশা করেন তারা। 

উল্লেখ্য, সোমবার বিকেলে রাজশাহী থেকে প্রকাশিত দৈনিক সংবাদপত্রগুলোর সম্পাদকদের নিয়ে গঠিত ‘রাজশাহী এডিটরস ফোরামের’ কমিটি গঠন করা হয়েছে। কমিটির সদস্যদের সর্বসম্মত সিদ্ধান্তে সভাপতি নির্বাচিত হয়েছেন দৈনিক সোনালী সংবাদের সম্পাদক লিয়াকত আলী, সহ সভাপতি দৈনিক আমাদের রাজশাহীর সম্পাদক আফজাল হোসেন, সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন দৈনিক রাজশাহী সংবাদের সম্পাদক আহসান হাবীব অপু। নতুন কমিটির অন্য সদস্যরা হলেন, কোষাধ্যক্ষ দৈনিক সানশাইনের ভারপ্রাপ্ত সম্পাদক ইউনুস আলী, দফতর সম্পাদক দৈনিক গণধ্বনি প্রতিদিনের সম্পাদক ইয়াকুব শিকদার। সদস্যরা হলেন, দৈনিক বার্তার সম্পাদক এসএম কাদের, দৈনিক সোনারদেশের সম্পাদক আকবারুল হাসান মিল্লাত, দৈনিক রাজশাহীর আলোর সম্পাদক আজিবার রহমান, দৈনিক নতুন প্রভাতের ভারপ্রাপ্ত সম্পাদক সোহেল মাহবুব, দৈনিক রাজবার্তার সম্পাদক মজিবুল হক বকু, দৈনিক উপচারের সম্পাদক ড. মোহাম্মাদ আবু ইউসুফ সেলিম, উত্তরা প্রতিদিনের সম্পাদক সাইফুল ইসলাম। সোমবার বিকেলে সংগঠনের অস্থায়ী কার্যালয়ে এই কমিটি গঠন করা হয়। 


google.com, pub-6631631227104834, DIRECT, f08c47fec0942fa0