আর্কাইভ কনভাটার ঢাকা, সোমবার, মে ২০, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
Logo

The fire burned the house to ashes

হাতিয়ায় বসতঘর পুড়ে ছাই, দগ্ধ হয়ে বৃদ্ধার মৃত্যু

Bijoy Bangla

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ০৯ মার্চ, ২০২৪, ০৫:৩১ পিএম

হাতিয়ায় বসতঘর পুড়ে ছাই, দগ্ধ হয়ে বৃদ্ধার মৃত্যু
হাতিয়ায় অগ্নিকাণ্ডের বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে।

নোয়াখালী হাতিয়ায় অগ্নিকাণ্ডের ঘটনায় একটি বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। এ সময় ঘরে ঘুমন্ত থাকা ললিতা বালা দাস (৮০) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। শনিবার (৯ মার্চ) ভোরে হাতিয়া পৌরসভার ৩নং ওয়ার্ড সার্বজনীন কালী মন্দিরের পাশে এ ঘটনা ঘটে।

নিহত বৃদ্ধা ললিতা বালা দাস হাতিয়া পৌরসভার ৩নং ওয়ার্ডের মৃত গোপাল কৃষ্ণ দাসের স্ত্রী। 

জানা যায়, বৃদ্ধা ললিতা বালা দাসের দুই ছেলে ও এক মেয়ে। মেয়ের শ্বশুর বাড়ি পাশের উপজেলা সুবর্ণচর। আর ছেলেরা তাদের বউ নিয়ে প্রবাসে থাকেন। বৃদ্ধা একাই ঘরে থাকতেন। শনিবার ভোর রাতের দিকে পাশের বাড়ির লোকজন হঠাৎ আগুনের লেলিহান দেখতে পেয়ে তারা নিজেরা আগুন নিয়ন্ত্রণে চেষ্টা করে ব্যর্থ হয়ে ফায়ার সার্ভিসকে জানায়। পরে ফায়ার সার্ভিসের লোকজন এসে আগুন নিয়ন্ত্রণ আনে। ততক্ষণে ঘরে থাকা বৃদ্ধা আগুনে পুড়ে মারা যান। আগুন লাগার সঠিক কারণ জানা যায়নি, তবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে। এ বিষয়ে হাতিয়া থানা পূজা উদ্‌যাপন কমিটি ও সার্বজনীন কালী মন্দির কমিটির সভাপতি কৃষ্ণ চন্দ্র মজুমদার ঢাকা পোস্টকে বলেন, আগুনে পুড়ে যাওয়া বৃদ্ধা ললিতা বালা দাসের আত্মার শান্তি কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করছি। সেই সঙ্গে তাকে সৎকার করার প্রয়োজনীয় সকল ব্যবস্থা গ্রহণ করছি। 

হাতিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিসান আহমেদবিষয়টি নিশ্চিত করেন। 

তিনি বলেন, আগুনে পুড়ে মৃত্যু হওয়া বৃদ্ধার স্বজনদের আবেদনের প্রেক্ষিতে মরদেহ ময়নাতদন্ত ছাড়া স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়। 

google.com, pub-6631631227104834, DIRECT, f08c47fec0942fa0