আর্কাইভ কনভাটার ঢাকা, রবিবার, এপ্রিল ২৮, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Logo

Extended meetings on the occasion of conferences and councils

কক্সবাজার জেলা মডেল কৃষকলীগের সম্মেলন ও কাউন্সিল উপলক্ষে বর্ধিত সভা অনুষ্ঠিত

Bijoy Bangla

আনোয়ার হাসান চৌধুরী, কক্সবাজার

প্রকাশিত: ২৮ মার্চ, ২০২৪, ০৭:১১ পিএম

কক্সবাজার জেলা মডেল কৃষকলীগের সম্মেলন ও কাউন্সিল উপলক্ষে বর্ধিত সভা অনুষ্ঠিত
কক্সবাজার জেলা মডেল কৃষকলীগের সম্মেলন ও কাউন্সিল উপলক্ষে বর্ধিত সভা অনুষ্ঠিত

"কৃষক বাঁচাও, দেশ বাঁচাও" শ্লোগানে কক্সবাজার জেলা মডেল কৃষকলীগের আগামী সম্মেলন ও কাউন্সিল উপলক্ষে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার ২৮ মার্চ বেলা ২টায় প্রিন্স অব কক্স কমিউনিটি সেন্টারে কক্সবাজার জেলা মডেল কৃষকলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রশিদ আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আতিক উদ্দিন চৌধুরীর পরিচালনায় বর্ধিত সভায় প্রধান অতিথি বাংলাদেশ কৃষকলীগ সহ সভাপতি ও চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক কমিটির আহবায়ক আলহাজ্ব মোস্তফা কামাল চৌধুরী।

বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ কৃষকলীগ সাংগঠনিক সম্পাদক ও চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক কমিটির সদস্য সচিব হিজবুল বাহার রানা, বাংলাদেশ কৃষকলীগ সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক কমিটির সদস্য মোহাম্মদ আরমান চৌধুরী, বাংলাদেশ কৃষকলীগ জাতীয় পরিষদ সদস্য মোতাহের হোসেন বাবুল ও কক্সবাজার জেলা আওয়ামী লীগ সহ সভাপতি রেজাউল করিম। 

বক্তব্য রাখেন বাংলাদেশ কৃষকলীগ জাতীয় পরিষদ সদস্য এম.এ হাশেম, জেলা মডেল কৃষকলীগ সহ সভাপতি জাকারিয়া চৌধুরী, সহ সভাপতি আনিসুল হক চৌধুরী, সহ সভাপতি এডভোকেট মোস্তাক আহমদ, সাংগঠনিক সম্পাদক রিয়াজ মোরশেদ, যুগ্ম সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, প্রচার সম্পাদক মোরশেদুল আলম খোকন ও জেলা সদস্য ইয়াকুব আলী ইমন প্রমুখ। 

উপস্থিত ছিলেন জেলা কৃষকলীগ সহ সভাপতি বজল করিম মাস্টার, সাংস্কৃতিক সম্পাদক হারুন অর রশিদ, শহর কৃষকলীগ সভাপতি এরশাদুজ্জামান সুমন, সাধারণ সম্পাদক তামজিদুল ইসলাম মিন্টু, সদর কৃষকলীগ সভাপতি সেলিম উল্লাহ ও সাধারণ সম্পাদক জসিম উদ্দিন।

বর্ধিত সভায় পৌরসভা, উপজেলা, ইউনিয়ন সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, বর্ধিত সভায় কক্সবাজার জেলা মডেল কৃষকলীগের সম্মেলন ও কাউন্সিল আগামী ২১ সেপ্টেম্বর ২০২৪ অনুষ্ঠিত হবে ঘোষিত হয়। তাছাড়া সম্মেলন ও কাউন্সিলকে সামনে রেখে বিভিন্ন উপ-কমিটি গঠন করা হয়।

google.com, pub-6631631227104834, DIRECT, f08c47fec0942fa0