আর্কাইভ কনভাটার ঢাকা, মঙ্গলবার, জুন ১৮, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
Logo

3 children died

পুকুরের পানিতে ডুবে ভাইবোনসহ ৩ শিশুর মৃত্যু

Bijoy Bangla

অনলাইন ডেস্ক :

প্রকাশিত: ২৮ মার্চ, ২০২৪, ১০:১৩ পিএম

পুকুরের পানিতে ডুবে ভাইবোনসহ ৩ শিশুর মৃত্যু
চাঁদপুরের মতলবে পুকুরের পানিতে ডুবে দুই ভাইবোনসহ তিন শিশুর মৃত্যু হয়েছে।

চাঁদপুরের মতলবে পুকুরের পানিতে ডুবে দুই ভাইবোনসহ তিন শিশুর মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (২৮ মার্চ) সন্ধ্যায় মতলব উত্তর ও দক্ষিণ থানা পুলিশ বিষয়টি নিশ্চিত করেছে।

মতলব উত্তরে নিহত শিশুরা হলো সামিউল (৪) ও সামিয়া (৩) নামে দুই ভাইবোন।

বৃহস্পতিবার বিকেলে উপজেলার ফরিদকান্দি গ্রামের বেপারী বাড়িতে এ ঘটনা ঘটে। সামিউল ও সামিয়া ওই বাড়ির পারভেজ হাসানের সন্তান।

নিহত দুই শিশুর স্বজনরা জানান, প্রতিদিনের ন্যায় বিকেলে বাড়িতে খেলছিল তারা। খেলতে গিয়ে এক সময় সকলের অগোচরে তারা পুকুরের পানিতে পড়ে যায়। পরে খোঁজাখুঁজি করতে গিয়ে পুকুরের পানিতে ভাসতে দেখে বাড়ির লোকজন। এরপর তাদেরকে হাসপাতালে নিয়ে যায়।

মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক রিত্তিকা মজুমদার তাদেরকে মৃত ঘোষণা করেন। তিনি বলেন, হাসপাতালে আনার পূর্বেই দুই শিুশুর মৃত্যু হয়েছে।

মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহীদ হোসেন  বলেন, দুই শিশু পানিতে ডুবে মৃত্যু হয়েছে বলে জেনেছি। এ বিষয়ে পরিবারের পক্ষ থেকে কেউ থানায় অভিযোগ করেনি।

অন্যদিকে স্থানীয় মতলব দক্ষিণ উপজেলার নারায়ণপুর ইউনিয়নের কাশিমপুর খামার বাড়ির পুকুরে ডুবে বায়েজিদ (৪) নামে আরেক শিশুর মৃত্যু হয়েছে।

নিহত শিশুর মা কুলসুমা বেগম  জানান, সকালে বাড়ির লোকজনের অগোচরে বাড়ির পাশে পুকুরের পানিতে পড়ে যায় বায়েজিদ। পরে দুপুরে তার মৃতদেহ ভেসে উঠে।

মতলব দক্ষিণ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিপন বালা জানান, পানিতে ডুবে শিশু মৃত্যুর ঘটনায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে

google.com, pub-6631631227104834, DIRECT, f08c47fec0942fa0