আর্কাইভ কনভাটার ঢাকা, সোমবার, মে ২৭, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
Logo

ঘূর্ণিঝড় রেমাল

road accident

বদলগাছীতে ভুটভূটির ধাক্কায় নিহত ১ আহত ১

Bijoy Bangla

প্রতিনিধি বদলগাছী(নওগাঁ)

প্রকাশিত: ২০ এপ্রিল, ২০২৪, ০১:১১ পিএম

বদলগাছীতে ভুটভূটির ধাক্কায় নিহত ১ আহত ১

নওগাঁর বদলগাছীতে  ভুটভূটির ধাক্কায় রঙ্গিন (৪৫) নামে এক মটরসাইকেল চালকের মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার রাতে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর চিকিৎসারত অবস্থায় তিনি মারা যান। এ ঘটনায় 

ভুটভূটির চালক এরশাদ (৩৫) আহত হয়ে নওগাঁ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। 

গতকাল ১৯শে এপ্রিল শুক্রবার বিকেল ৪টা ৪০মিনিটের দিকে বদলগাছীর থানার সামনে দুর্ঘটনাটি ঘটে। স্থানীয়রা  দূর্ঘটনায় আহতদের উদ্ধার করে বদলগাছী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে অবস্থা আশংকাজনক হলে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন‍্য নওগাঁ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে।

নিহত মটরসাইকেল চালক মোঃ রঙ্গিন (৪৫) বদলগাছীর মাষ্টারপাড়া গ্রামের মানিক উদ্দিন মন্ডলের ছেলে ও আহত ভুটভূটি চালক এরশাদ(৩৫) মহাদেবপুর উপজেলার জোয়ানপুর গ্রামের গুণি মন্ডলের ছেলে বলে জানা গেছে।

প্রতক্ষদর্শীরা জানান, আক্কেলপুর থেকে বদলগাছী চারমাথা অভিমূখে দ্রুতগতিতে আসা অবৈধ ভুটভূটির সাথে বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে  মটরসাইকেল চালক রঙ্গিন(৪৫) গুরুতর আহত হয় এবং ধাক্কা দেবার পর ভুটভূটিটি পাশে থাকা পা ভ‍্যানের উপর তুলে দেয় এতে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা ভ্যান ভেঙ্গে চুরমার হয়।পরে ভুটভূটিটি পাশে থাকা দোকানের সাথে গিয়ে ধাক্কায় আটকে যায়। ধাক্কা খেয়ে ভুটভূটি চালক এরশাদ(৩৫) আহত হয়। আহত দু'জনকে উদ্ধার করে সাথে সাথে বদলগাছী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে অবস্থা আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন‍্য নওগাঁ মেডিকেল  হাসপাতালে রেফার্ড করে।  নওগাঁ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর আহত রঙ্গিন(৪৫) এর অবস্থা আরও বেশি খারাপ হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করলে চিকিৎসাধীন অবস্থায় মটরসাইকেল চালক রঙ্গিন(৪৫) মারা যায়।

চা দোকানী বিদুৎ জানান, বদলগাছী চারমাথা থেকে ব্রীজের দিকে মটরসাইকেলটি যাবার রাস্তার মাঝে থাকা কুকুর দৌড়ে থানার দিকে যাবার সময় মটরসাইকেল চালক সামান‍্য ডানে গেলেই অপরদিক থেকে আসা ভুটভূটি মটরসাইকেলটিকে ধাক্কা দিলে মটরসাইকেল চালক রাস্তায় পড়ে যায়। মটরসাইকেলটিকে ধাক্কার পর গতি নিয়ন্ত্রণ না করতে পেরে ভুটভূটটি রাস্তার পাশে থাকা ভ‍্যান উপর তুলে দিলে ভ‍্যানটি দুমড়ে মুচড়ে যায় এবং  সোহাগের মুরগির দোকানে সজোরে ধাক্কা খেয়ে ভুটভূটিটি বন্ধ হয়। 

এ ব‍্যপারে বদলগাছী থানার অফিসার ইনচার্জ মাহবুবুর রহমান (পিপিএ) বলেন, এ ব‍্যপারে  নিয়মিত মামলা প্রক্রিয়াধীন রয়েছে। ঘটনাস্থল থেকে ভুটভূটি আটক করা হয়েছে।


google.com, pub-6631631227104834, DIRECT, f08c47fec0942fa0