আর্কাইভ কনভাটার ঢাকা, মঙ্গলবার, জুন ১৮, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
Logo

A young man died after falling into a deep tube well

গভীর নলকূপে পড়ে যুবকের মৃত্যু

Bijoy Bangla

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ২৬ এপ্রিল, ২০২৪, ১১:৪৮ পিএম

গভীর নলকূপে পড়ে যুবকের মৃত্যু
গভীর নলকূপে পড়ে যুবকের মৃত্যু

চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার পূর্ব নেজামপুর গ্রামের গভীর নলকূপে পড়ে যাওয়ার ৫ ঘণ্টা পর রনি বর্মণ (২৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। শুক্রবার (২৬ এপ্রিল) বিকেল ৪টার দিকে তার মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের কর্মীরা।

রনি বর্মণ নাচোল উপজেলার নিজামপুর ইউনিয়নের চৈতন্য বর্মনের ছেলে। 

স্থানীয়রা জানায়, মানসিক ভারসাম্যহীন রনি বর্মণ শুক্রবার বেলা ১১টার দিকে নেজামপুর এলাকার একটি পরিত্যক্ত গভীর নলকূপের পাশে ঘুরাঘুরি করছিলেন। এ সময় সেই নলকূপের ঢাকনা না থাকায় তিনি পাইপের মধ্যে পড়ে নিচে তলিয়ে যান। পরে স্থানীয়রা বিষয়টি ফায়ার সার্ভিসকে খবর দিলে বেলা সাড়ে ১১টার দিকে ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার অভিযান শুরু করে।

নাচোল ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার এমদাদুল হক বলেন, খবর পেয়ে বেলা সাড়ে ১১টার দিকে আমরা উদ্ধার কাজ শুরু করি। পরে আমাদের সঙ্গে উদ্ধার কাজে যোগ দেয় চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা ফায়ার সার্ভিসের আরেকটি ইউনিট।

নাচোল থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো. তারেকুর রহমান সরকার বলেন, বিকেল ৪টা ৩৫ মিনিটের দিকে রনি বর্মণের মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের কর্মীরা। মরদেহ হস্তান্তরের বিষয়ে পরিবারের সঙ্গে আলোচনা করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

google.com, pub-6631631227104834, DIRECT, f08c47fec0942fa0