আর্কাইভ কনভাটার ঢাকা, বুধবার, জুন ২৬, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
Logo

Young Andrea Ivanova

বিশ্বের বড় ঠোঁট এই তরুণীর॥ দিচ্ছেন চুমু দেয়ার সুযোগ

Bijoy Bangla

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ২৪ ডিসেম্বর, ২০২৩, ১০:৪৩ পিএম

বিশ্বের মধ্যে সবচেয়ে বড় ঠোঁট বুলগেরিয়ার তরুণী আন্দ্রেয়া ইভানোভার। খ্রিস্টান সম্প্রদায়ের সবচেয়ে বড় উৎসব ক্রিসমাস উপলক্ষ্যে নিজের ঠোঁটে চুমু দেওয়ার সুযোগ দিচ্ছেন ২৬ বছর বয়সী এই তরুণী। আর এই চুমু দেওয়ার জন্য ‘নিলাম’ ডাকছেন তিনি। যে ব্যক্তি সবচেয়ে বেশি অর্থ দেবেন, তিনিই চুমু দেওয়ার সুযোগ পাবেন।


যুক্তরাজ্যের সংবাদমাধ্যমে গত শুক্রবার আন্দ্রেয়ার একটি সাক্ষাৎকার প্রকাশ করে। সংবাদমাধ্যমটিকে তিনি জানিয়েছেন, ঠোঁট আরো বড় করতে তিনি সম্প্রতি আরো লিপ ফিলার (বিশেষ ইঞ্জেকশন) নিয়েছেন। তিনি তার ঠোঁট বড় করতে ইতোমধ্যে ২০ হাজার পাউন্ড (২৭ লাখ ৮২ হাজার টাকা) খরচ করেছেন। এখন তার লক্ষ্য হলো বিশ্বের সবচেয়ে বড় গালের অধিকারী হওয়া। তার ইচ্ছা আগামী বছরই এটির কার্যক্রম শুরু করবেন।


এমন অদ্ভুত কর্মকাণ্ডে তার পরিবার ও বন্ধুরা এখন শঙ্কিত বলে জানিয়েছেন এই তরুণী। তিনি বলেছেন, ‘তারা মনে করে খারাপ কিছু হবে এবং ভবিষ্যতে এগুলোর খারাপ পরিণতি দেখা যাবে। আমি জানি আমার এমন পরিবর্তন তারা পছন্দ করে না। তারা মনে করে আমি জঘন্য ও নান্দনিক— কিন্তু আমি নিজেকে এভাবে খুব পছন্দ করি।’


আন্দ্রেয়া ইভানোভা জানান, তিনি প্রেমের সম্পর্কের জন্য প্রস্তুত আছেন। কিন্তু যিনি তার সঙ্গে প্রেম করতে আগ্রহী— তাকে অবশ্যই তার এমন আকৃতিকে মেনে নিতে হবে। তিনি এমন একজনের সঙ্গে সম্পর্কে জড়াতে চান যাকে তিনি সত্যিকার ও পাগলের মতো ভালোবাসবেন। কারণ ভালোবাসা হলো বিশ্বের সবচেয়ে সুন্দর জিনিস।


সূত্র: দ্য মিরর।

google.com, pub-6631631227104834, DIRECT, f08c47fec0942fa0