আর্কাইভ কনভাটার ঢাকা, রবিবার, সেপ্টেম্বর ২২, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ আশ্বিন ১৪৩১ বঙ্গাব্দ

Motorcycle riders died on the road

সড়কে প্রাণ গেলো মোটরসাইকেল আরোহী তরুণ-তরুণীর

Bijoy Bangla

অনলাইন ডেস্ক:

প্রকাশিত: ১৯ জুন, ২০২৪, ১১:০৬ এএম

সড়কে প্রাণ গেলো মোটরসাইকেল আরোহী তরুণ-তরুণীর
ঢাকা-চট্টগ্রাম মহাড়কের সড়ক দুর্ঘটনায় তরুণ ও তরুণী নিহত হয়েছেন।.....সংগৃহীত ছবি

নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় ঢাকা-চট্টগ্রাম মহাড়কের সড়ক দুর্ঘটনায় অন্তর (২৩) নামে এক তরুণ ও জানজিয়া (১৮) নামে আরেক তরুণী নিহত হয়েছেন। তারা একটি মোটরসাইকেলে চট্টগ্রামমুখী লেন দিয়ে যাচ্ছিলেন। মঙ্গলবার বিকেলে উপজেলার লাঙ্গলবন্দ এলাকায় এ ঘটনাটি ঘটে। 

মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়েছিল কিনা কিংবা কোন যানবাহন তাদের ব্যবহৃত মোটরসাইকেলকে ধাক্কা দিয়ে চাপা দিয়েছিল কিনা তা তদন্তের পর বলা যাবে বলে জানান কাঁচপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল করিম। 

নিহতরা তরুণ জামালপুর জেলার বাসিন্দা ও তরুণী পটুয়াখালী জেলার বাসিন্দা। তাদের বিস্তরিত পরিচয় তাৎক্ষণিকভাবে জানাতে পারেনি পুলিশ।

কাঁচপুর হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) এসএম সৌরভ হোসেন বলেন, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ দুটি উদ্ধার করে। এ ঘটনার প্রত্যক্ষদর্শী কাউকে পাওয়া যায়নি। তবে নিহত দুইজন একটি মোটরসাইকেলের আরোহী ছিলেন তা নিশ্চিত করা গেছে। তারা ঘটনাস্থলেই মারা যান।

মোটরসাইকেলটি পুলিশের হেফাজতে রয়েছে। তারা কীভাবে মারা গেছে তা নিশ্চিত করা যায়নি। তদন্তের পর তা জানা যাবে। তবে প্রাথমিকভাবে দেখা গেছে, ভারী কোনো যানবাহন তাদের শরীরে উপর দিয়ে চলে গেছে। 

কাঁচপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল করিম বলেন, লাশ দুইটি ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। পুলিশ নিহতদের পরিবারের সঙ্গে যোগাযোগের চেষ্টা করছে। পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


google.com, pub-6631631227104834, DIRECT, f08c47fec0942fa0