আর্কাইভ কনভাটার ঢাকা, সোমবার, মে ২০, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
Logo

Killing wife and children by suffocation

চাটমোহর উপজেলায় প্রবাসীর স্ত্রী-সন্তানকে শ্বাসরোধে হত্যা

Bijoy Bangla

নিজস্ব প্রতিবেদক, পাবনা

প্রকাশিত: ২৬ জানুয়ারী, ২০২৪, ০২:১৮ পিএম

চাটমোহর উপজেলায় প্রবাসীর স্ত্রী-সন্তানকে শ্বাসরোধে হত্যা
___প্রতীকী ছবি

পাবনার চাটমোহর উপজেলায় এক প্রবাসীর স্ত্রী-সন্তানকে শ্বাসরোধ করে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহতরা হলেন- দিঘুলিয়া গ্রামের মালয়েশিয়া প্রবাসী আব্দুর রশিদের স্ত্রী লাবনী খাতুন (৩৫) ও সন্তান রিয়াদ হোসেন (৮) ।

শুক্রবার (২৬ জানুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার ফৈলজানা ইউনিয়নের দিঘুলিয়া গ্রাম থেকে তাদের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তাদের ধারণা রাতের কোনো এক সময়ে এই হত্যা করা হতে পারে।

স্থানীয়দের বরাত দিয়ে ফৈলজানা ইউনিয়নের পরিষদের চেয়ারম্যান হাফিজুর রহমান বলেন, সকালে মরদেহ পরে থাকতে দেখে পুলিশকে খবর দেয়া হয়। এমনি কারও সঙ্গে তাদের শত্রুতা ছিল না । কে বা কারা এই হত্যাকান্ডের ঘটনা ঘটিয়েছে সেটা প্রশাসন ভালো বলতে পারবেন।

স্থানীয় মেম্বার নান্নু বলেন, বাড়িতে ওই নারী, তার শিশু ছেলে ও শ্বাশুড়ি বসবাস করতেন। বাড়ির ভবন তৈরির কাজ চলছে। ধারণা করা হচ্ছে- কেউ হয়তো টাকা পয়সা চুরি বা ডাকাতি করতে গিয়ে এই ধরনের ঘটনা ঘটিয়েছে। ওই নারীর মরদেহ রান্না ঘরে পড়েছিল এবং ছেলেটির মরদেহ পাশের এক গাছে ঝুলছিল।

এ বিষয়ে যোগাযোগ করা হলে চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সেলিম রেজা বলেন, আমরা এই মুহুর্তে ঘটনাস্থলে আছি। আমাদের কাজ চলমান আছে। এ বিষয়ে পরে বিস্তারিত বলা যাবে।

google.com, pub-6631631227104834, DIRECT, f08c47fec0942fa0