আর্কাইভ কনভাটার ঢাকা, রবিবার, মে ১২, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Logo

an accident

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বাস-পিকআপ সংঘর্ষে ১ জন নিহত

Bijoy Bangla

অনলাইন ডেস্ক:

প্রকাশিত: ০৪ ফেব্রুয়ারী, ২০২৪, ০৭:৫২ এএম

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বাস-পিকআপ সংঘর্ষে ১ জন নিহত
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীতে বাস ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে সাহাব উদ্দিন (২৪) নামে একজন নিহত হয়েছেন। তিনি দুর্ঘটনায় পতিত পিকআপের চালক ছিলেন।

রোববার (৪ ফেব্রুয়ারি) দুপুরে মহাসড়কের ফাজিলপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত সাহাব উদ্দিন লক্ষীপুরের রায়পুর উপজেলার চর মোহন এলাকার বাবুল মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয় সুত্র জানায়, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফাজিলপুর অংশের ঢাকামুখী লেনে সংস্কার ও মেরামতের কাজ চলছে। ফলে ঢাকামূখী লেনে সাময়িক ভাবে যানবাহন চলাচল বন্ধ রাখা হয়েছে। এ কারণে চট্টগ্রামমুখী লেনে দুইদিক থেকে যানবাহন চলাচল করছিলো। রোববার দুপুরে ঢাকামুখী একটি যাত্রীবাহী বাস ও চট্টগ্রামমুখী পিকআপের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে পিকআপের চালক সাহাব উদ্দিন (২৪) মারাত্মকভাবে আহত হন। হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

ফাজিলপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদ খান চৌধুরী  জানান, দুর্ঘটনা কবলিত বাস ও পিকআপ পুলিশ হেফাজতে রয়েছে। এ ঘটনায় আইনগত প্রক্রিয়া চলমান।

এর আগে শনিবার (৩ ফেব্রুয়ারি) রাতে ফেনী-সোনাগাজী আঞ্চলিক সড়কের ফেনী সদর উপজেলার কলঘর নামক স্থানে একটি দ্রুতগামী মোটরসাইকেলের ধাক্কায় নুরুল আমিন (৬০) নামে একজন পথচারী নিহত হয়েছেন। তিনি ফেনী সদর উপজেলার ধলিয়া ইউনিয়নের উত্তর ধলিয়া গ্রামের বাসিন্দা।


google.com, pub-6631631227104834, DIRECT, f08c47fec0942fa0