আর্কাইভ কনভাটার ঢাকা, মঙ্গলবার, মে ১৪, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Logo

GHAI's webinar is next Saturday

গ্লোবাল হেলথ অ্যাডভোকেসি ইনকিউবেটর-এর ওয়েবিনার আগামী শনিবার

Bijoy Bangla

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ০৪ এপ্রিল, ২০২৪, ০৫:০৫ পিএম

গ্লোবাল হেলথ অ্যাডভোকেসি ইনকিউবেটর-এর ওয়েবিনার আগামী শনিবার
গ্লোবাল হেলথ অ্যাডভোকেসি ইনকিউবেটর-এর ওয়েবিনার আগামী শনিবার

'বিশ্ব স্বাস্থ্য দিবস ২০২৪' উপলক্ষ্যে আগামী শনিবার ০৬ এপ্রিল ২০২৪ সকাল ১১টায় অ্যাডভোকেসি ও গবেষণা প্রতিষ্ঠান প্রজ্ঞা (প্রগতির জন্য জ্ঞান), গ্লোবাল হেলথ অ্যাডভোকেসি ইনকিউবেটর (জিএইচএআই) এর সহায়তায় “অসংক্রামক রোগ মোকাবেলায় বাজেট বরাদ্দ: বাংলাদেশ প্রেক্ষিত” শীর্ষক ওয়েবিনার আয়োজন করেছে।

 দেশব্যাপী অসংক্রামক রোগের প্রকোপ উদ্বেগজনক হারে বাড়লেও তা মোকাবেলায় স্বাস্থ্য খাতের বরাদ্দ বাড়ছে না। বিদ্যমান পরিস্থিতিতে অসংক্রামক রোগ মোকাবেলার জন্য স্বাস্থ্য খাতে টেকসই অর্থায়ন নিশ্চিত করা গেলে অসংখ্য জীবন বাঁচানোসহ হার্ট অ্যাটাক ও স্ট্রোক প্রতিরোধ করা সম্ভব হবে। 

বিদ্যমান পরিস্থিতি এবং আমাদের করণীয় বিষয়ে বিস্তারিত আলোচনা করতে ওয়েবিনারে উপস্থিত থাকবেন মুহাম্মদ রূহুল কুদ্দুস, বাংলাদেশ কান্ট্রি লিড, গ্লোবাল হেলথ অ্যাডভোকেসি ইনকিউবেটর (জিএইচএআই); অধ্যাপক ডা. সোহেল রেজা চৌধুরী, বিভাগীয় প্রধান, ইপিডেমিওলজি অ্যান্ড রিসার্চ বিভাগ, ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন অব বাংলাদেশ; এবং এবিএম জুবায়ের, নির্বাহী পরিচালক, প্রজ্ঞা।  

 ওয়েবিনারে আপনার সক্রিয় অংশগ্রহণ আমাদের আয়োজনকে সাফল্যমণ্ডিত করবে। অনুষ্ঠানে অংশগ্রহণ করতে নিচের জুম লিংক এ সকাল ১১টায় প্রবেশ করার জন্য অনুরোধ করছি।

ওয়েবিনারের জুম লিংক: https://us06web.zoom.us/j/84676275804?pwd=KZRdCPWPc7ZYBzFNnvkeurKmHNXYZq.1

আইডি: 846 7627 5804

পাসওয়ার্ড: 444441

google.com, pub-6631631227104834, DIRECT, f08c47fec0942fa0