আর্কাইভ কনভাটার ঢাকা, রবিবার, এপ্রিল ২১, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

Ābr̥tti carcā kēndra Recitation Center

আবৃত্তি চর্চা কেন্দ্রের ১৬তম প্রতিষ্ঠা বার্ষিকী ও সম্মেলন অনুষ্ঠিত

Bijoy Bangla

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ০৮ ফেব্রুয়ারী, ২০২৪, ১০:৩২ পিএম

আবৃত্তি চর্চা কেন্দ্রের ১৬তম প্রতিষ্ঠা বার্ষিকী ও সম্মেলন অনুষ্ঠিত
আবৃত্তি চর্চা কেন্দ্রের ১৬তম প্রতিষ্ঠা বার্ষিকী ও সম্মেলন অনুষ্ঠিত

‘দিগন্ত বিদীর্ন করা বজ্রের উদ্ভাসন কবিতা, রক্ত জবার মতো প্রতিরোধের উচ্চারণ কবিতা’ এই স্লোগানকে ধারণ করে ১৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী ও ত্রি-বার্ষিক সম্মেলন করেছেন আবৃত্তি চর্চা কেন্দ্র রাজশাহী। বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) বিকেলে রাজশাহী নগরীর আলুপট্টি  বঙ্গবন্ধু  চত্বরে বর্ণাঢ্য আয়োজন করে সংগঠনটি।

বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলামের সভাপতিত্বে ও আবৃত্তি চর্চা কেন্দ্রের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান উজ্জ্বলের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নগর আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, বীর মুক্তিযোদ্ধা আবুল হাসান খন্দকার, বীর মুক্তিযোদ্ধা আবুল বাসার, বীর মুক্তিযোদ্ধা অ্যাড সাইদুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা বজলুর রহমান, দৈনিক সোনার দেশের সম্পাদক আকবারুল হাসান মিল্লাত, বঙ্গবন্ধু কলেজের অধ্যক্ষ কামরুজ্জামান,


সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক দিলীপ কুমার ঘোষ, মহিলা পরিষদ রাজশাহী জেলার সভাপতি কল্পনা রায়,  নগর আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. এফ এম জাহিদ, রাজশাহী থিয়েটারের সভাপতি নিতাই কুমার ঘোষ, মাথুল গম্ভীরা গানের দলের সভাপতি মনোয়ারুল ইসলাম বকুল, রাজশাহী ফিল্ম এ্যান্ড কালচারাল আর্কাইভসের পরিচালক আহসান কবির লিটন। অনুষ্ঠান শেষে বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলামকে সভাপতি ও আবৃত্তি শিল্পী মনিরুজ্জামান উজ্জ্বলকে সাধারণ সম্পাদক করে তিন বছরের জন্য ৩৫ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

google.com, pub-6631631227104834, DIRECT, f08c47fec0942fa0