আর্কাইভ কনভাটার ঢাকা, সোমবার, মে ২০, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
Logo

Inauguration of Hifaz Madrasa branch

মাইনজ ইসলামিক ইন্টারন্যাশনাল স্কুলের হিফয মাদারাসা শাখার উদ্বোধন

Bijoy Bangla

নিজস্ব প্রতিবেদক:

প্রকাশিত: ৩০ ডিসেম্বর, ২০২৩, ০৪:০৭ পিএম

রাজশাহীতে নগরীতে মাইনজ ইসলামিক ইন্টারন্যাশনাল স্কুলের হিফয মাদারাসা শাখার উদ্বোধন করা হয়েছে। শনিবার সকালে নগরীর ১৬নং ওয়ার্ডে কয়েরদাড়ায় এ উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন আনুষ্ঠানিককে এর উদ্বোধন করেন।

মানসম্মত শিক্ষা প্রতিষ্ঠান গড়ে তোলার উদ্যোগকে স্বাগত জানিয়ে রাসিক মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, নগরীর পিছিয়ে থাকা অঞ্চলের উন্নয়নে শিক্ষা প্রতিষ্ঠান স্থাপন করা হচ্ছে। এই সকল প্রতিষ্ঠানকে টিকিয়ে রাখতে সব ধরণের সহযোগিতা করা হবে। এ প্রতিষ্ঠানটিতে সাধারণ শিক্ষার পাশাপাশি ধর্মীয় শিক্ষা প্রদান করা হবে। 

সন্তানদের সুনাগরিক হিসেবে গড়ে তুলতে তাদের শারিরীক ও মানসিক বিকাশ ঘটাতে হবে। তাদের প্রতি শিক্ষার ব্যাপারে ব্যাপক চাপ সৃষ্টি থেকে বিরত থাকতে হবে। সন্তানরা কোথায় যায় কি করে সবকিছু খেয়াল রাখতে হবে। মাদকাসক্ত হয়ে তারা যেন পরিবাবের বোঝায় পরিণত না হয় সে বিষয়ে অভিভাবকদের তীক্ষè দৃষ্টি রাখতে হবে।      

মাইনজ ইসলামিক ইন্টারন্যাশনাল স্কুলের চেয়ারম্যান মোঃ মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি উপস্থিত ছিলেন রাসিকের প্যানেল মেয়র-১ ও ২১নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ নিযাম উল আযীম, বাংলাদেশ মাদরাসা শিক্ষক প্রশিক্ষণ ইনস্টিটিউট সহকারী অধ্যাপক ড. নুরুল্লাহ আল মাদানী, ১৬নং ওয়ার্ড কাউন্সিলর বেলাল আহমেদ।

অনুষ্ঠানে রাজশাহী মহানগর আওয়ামী লীগের ত্রাণ বিষয়ক সম্পাদক ফিরোজ কবির সেন্টু, ১৬নং ওয়ার্ড যুবলীগের সভাপতি আব্দুল খালেক, মাইনজ ইসলামিক ইন্টারন্যাশনাল স্কুলের পরিচালক আইরিশ পারভীন সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, স্কুলের শিক্ষক-শিক্ষাথীবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।


google.com, pub-6631631227104834, DIRECT, f08c47fec0942fa0